চট্টগ্রাম সোমবার, ০৬ জুলাই, ২০২০

আ.লীগের জাতীয় সম্মেলন: দলে রদবদলের ইঙ্গিত সাধারণ সম্পাদকের

৬ ডিসেম্বর, ২০১৯ | ৪:০১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আ.লীগের জাতীয় সম্মেলন: দলে রদবদলের ইঙ্গিত সাধারণ সম্পাদকের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবয়াদুল কাদের জাতীয় সম্মেলনে দলটির মধ্যে রদবদলের ইঙ্গিত দিয়েছেন। আজ শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে দলের দপ্তর উপকমিটির এক সভায় এমন ইঙ্গিত দেন তিনি। আগামী ২০ ও ২১ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল সফল করার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা ছাড়া আমরা দলের জন্য কেউ অপরিহার্য নই। একমাত্র শেখ হাসিনাই দলের জন্য অপরিহার্য। আগামীতে আওয়ামী লীগের কাউন্সিলে একটি পদে কোনো পরিবর্তন হবে না। আর সে পদটি হলো সভাপতির পদ। এ পদে শেখ হাসিনাই থাকবেন। অন্য যেকোনো পদে পরিবর্তন হতে পারে। সেটি নির্ভর করবে দলীয় সভাপতির সিদ্ধান্তের ওপর।

দ্রব্যমূল্য বৃদ্ধির পেছনে বিএনপির ইন্ধন রয়েছে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি বারবার আন্দোলনের ডাক দিয়েছে বিভিন্ন ইস্যুতে। কিন্তু জনগণ তাদের ডাকে সাড়া দেয়নি। তারা বিভিন্নভাবে বিভিন্ন মহলকে উসকানি দিচ্ছে, দ্রব্যমূল্য হঠাৎ করে ঊর্ধ্বগতিতে তাদের ইন্ধন রয়েছে এবং উসকানি রয়েছে। আমরা সেই সিন্ডিকেটের অনেককেই চিহ্নিত করেছি। অবশ্যই তাদের শাস্তি হবে। সভায় আওয়ামী লীগের দপ্তর কমিটির আহ্বায়ক পীযুষ কান্তি ভট্টাচার্যসহ আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ড. আবদুস সোবহান গোলাপ এমপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 172 People

সম্পর্কিত পোস্ট