চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ভৈরবে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক

২১ নভেম্বর, ২০১৯ | ২:৫৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনের অদূরে জগন্নাথপুর এলাকায় ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এ কারণে কিশোরগঞ্জ থেকে ঢাকা এবং ময়মনসিংহের সঙ্গে চট্টগ্রামসহ পূর্বাঞ্চলে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পয়েন্টে নাসিরাবাদ নামের ট্রেনটি লাইনচ্যুত হয়। ভৈরব রেলওয়ে সূত্র জানায়, ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী ‘নাসিরাবাদ এক্সপ্রেস’ ট্রেনটি দুপুর সোয়া ১টার দিকে ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পয়েন্টে ঢোকার সময় দুটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে ভৈরব রেলওয়ের প্রকৌশলীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রেনের চাকা উদ্ধারের কাজ শুরু করেছে। এদিকে দুর্ঘটনার কারণে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তনগর বিজয় এক্সপ্রেস ও ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশনে আটকা পড়েছে। ময়মনসিংহ থেকে আসা একটি লোকাল ট্রেন কুলিয়ারচর স্টেশনে থেমে আছে।

ভৈরব রেলওয়ের প্রকৌশলী জিসান দত্ত জানান, ট্রেনের চাকা উদ্ধার করতে রিলিফ ট্রেনের প্রয়োজন হবে না। স্থানীয়ভাবে আমরা এক/দেড় ঘণ্টার মধ্য লাইনচ্যুত চাকা উদ্ধার করতে পারব। এরপরই ট্রেন চলাচল শুরু হয়ে যাবে বলে তিনি জানান।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট