চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

৭ মে, ২০১৯ | ৮:৫৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চলন্ত বাসে ধর্ষণের পর নার্স হত্যা

কিশোরগঞ্জে চলন্ত বাসে শাহিনুর আক্তার তানিয়া (২৩) নামে রাজধানীর ইবনে সিনা হাসপাতালের এক নার্সকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ অভিযোগে স্বর্ণলতা বাসের চালক কাপাসিয়ার নূরুজ্জামান (৩৯) ও হেলপার লালন মিয়াকে (৩৩) সোমবার রাতে আটক করেছে পুলিশ। নিহত তানিয়া কটিয়াদি উপজেলার লোহাজুড়ি ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।

সোমবার (৬ মে) বিকালে ঢাকার মহাখালী থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কটিয়াদি ফেরার পথে তাকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পেয়েছেন বলে জানান কটিয়াদি থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানান, নিহত তানিয়া সোমবার বিকালে বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে উঠেন। বাসটি রাত সাড়ে ৯টার দিকে কটিয়াদি আসার পর তানিয়া ছাড়া সব যাত্রী নেমে গেলে বাসটি বাজিতপুরের পিরিজপুর গজারিয়া এলাকায় পৌঁছালে চালক ও সহকারী তাকে ধর্ষণশেষে হত্যা করে রাস্তায় ফেলে দেয়। সেখান থেকে এলাকাবাসী তাকে কটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ পরিদর্শক শফিকুল বলেন, জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা অস্বীকার করলেও বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।

শেয়ার করুন
The Post Viewed By: 284 People

সম্পর্কিত পোস্ট