চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

৭ মে, ২০১৯ | ২:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক , ঢাকা অফিস

প্রধানমন্ত্রীর দেওয়া চাকরিতে যোগ দিলেন নুসরাতের ভাই

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া চাকরিতে যোগ দিয়েছেন মাহমুদুল হাসান নোমান। গতকাল সোমবার সকালে তিনি এনআরবি গ্লোবাল ব্যাংকের প্রধান কার্যালয়ে ট্রেইনি এসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে যোগ দেন। পরে তাকে ব্যাংকের সোনাগাজীর ডাকবাংলো শাখায় পদায়ন করা হয়।
নোমান ফেনীর সোনাগাজীতে চাঞ্চল্যকর পুড়িয়ে হত্যা করা মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির বড় ভাই। চাকরিতে যোগদান করে নোমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা আমাদের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন।
গত ১৫ এপ্রিল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন নুসরাতের মা শিরিন আক্তার, বাবা একেএম মুসা, বড় ভাই মাহমুদুল হাসান নোমান ও ছোট ভাই রাশেদুল হাসান রায়হান। সেদিন প্রধানমন্ত্রী নুসরাতের পরিবারের সদস্যদের সান্ত¡না জানান। আর নোমানের হাতে এনআরবি গ্লোবাল ব্যাংকের নিয়োগপত্র তুলে দেন। সেখানে এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরীও উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির মামলায় ২৭ মার্চ সিরাজ উদ দৌলাকে গ্রেপ্তার করে পুলিশ। এ মামলা তুলে নেয়ার জন্য নুসরাত ও তার পরিবারকে চাপ দিতে থাকেন অধ্যক্ষ। এরই মধ্যে গত ৬ এপ্রিল ফেনীর সোনাগাজীর মাদ্রাসা কেন্দ্রের ছাদে কেরসিন ঢেলে পুড়িয়ে দেয়া হয় নুসরাতকে। এরপর ১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান নুসরাত। এ ঘটনা নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদি হয়ে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামালা দায়ের করেন। মামলার এজহারভুক্ত ৮ আসামিসহ এখন পর্যন্ত ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও পিবিআই।

শেয়ার করুন
The Post Viewed By: 349 People

সম্পর্কিত পোস্ট