চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

তাবলীগের মুসল্লীদের অচেতন করে টাকা মোবাইল চুরি

নিজস্ব প্রতিবেদক

১১ সেপ্টেম্বর, ২০১৯ | ৭:২৫ অপরাহ্ণ

খাবারের ডালের ভেতরে চেতনানাশক ওষুধ মিশিয়ে তাবলীগের ১৩ সদস্যকে অচেতন করে টাকা ও মোবাইল নিয়ে পালিয়েছে একই জামায়াতের অপর এক সদস্য। রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভা এলাকার টিলাহাটি দক্ষিণপাড়া জামে মসজিদে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই তাবলীগ সদস্যের নাম রাসেল মোল্লা। তিনি ঢাকার টঙ্গি এলাকার বাসিন্দা।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ বলেন, গত সোমবার ১৪ জনের তাবলীগ জামায়াতের একটি টিম এ মসজিদে এসেছিল। রাতের খাবারের ডালের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ১৩ জনকে অচেতন করা হয়। অচেতন করার পর তাদের কাছ থেকে নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ও পাঁচটি মোবাইল সেট নিয়ে রাসেল নামের এক তাবলীগ জামায়াতের সদস্য পালিয়ে যায়। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হলে স্থানীয়দের সন্দেহ হয়। অভিযুক্তকে ধরতে কাজ করছে পুলিশ।

খবর পেয়ে স্থানীয় পৌরসভার মেয়র শহিদুজ্জামান, পুলিশ ও চিকিৎসকরা ওই মসজিদে গিয়ে তাদের ঘুম থেকে তোলেন। পরে তাদের পরীক্ষা করে ঘুমের ওষুধ খাওয়ানোর বিষয়টি নিশ্চিত হন। স্থানীয় উপ-স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ইছাহাক আলী পরীক্ষার পর নিশ্চিত করে জানিয়েছেন তারা সবাই এখন সুস্থ আছেন।

 

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট