চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৫ মে, ২০১৯ | ৮:০৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট

যোগ দিয়েই গণফোরামের সাধারণ সম্পাদক কিবরিয়া

যোগদানের মাত্র পাঁচ মাসের মাথায় গণফোরামের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন আওয়ামী লীগ সরকারের সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া। আজ রবিবার (৫ মে) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে দলের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী এ ঘোষণা দেন।

এর আগে ২০১৮ সালের ১৮ নভেম্বরে গণফোরামে আনুষ্ঠানিকভাবে যোগ দেন রেজা কিবরিয়া। তার বাবা আওয়ামী লীগ সরকারের সাবেক অর্থমন্ত্রী শাহ এ এস এম কিবরিয়া বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের আমলে হবিগঞ্জে এক বোমা বিস্ফোরণে নিহত হন। এ ঘটনায় দায়েরকৃত দুই মামলায় একাধিক বিএনপি নেতাকে আসামি করা হয়। তবে তার জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়ে বিএনপির প্রতীক নিয়ে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত গ্রহণে আলোচনার ঝড় ওঠে দেশের রাজনৈতিক অঙ্গনে। সে সময় তিনি জানান, বাবার হত্যার বিচার না হওয়ায় ক্ষোভ থেকে তিনি জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছেন।

সংবাদ সম্মেলনে গণফোরামের নতুন কমিটি ঘোষণা করা হয়। দলটির সভাপতি হিসেবে বহাল আছেন ড. কামাল হোসেন। নবঘোষিত কমিটিতে গণফোরামের বর্তমান সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টুকে দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 223 People

সম্পর্কিত পোস্ট