চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

মুনতাসির মামুন

৫ মে, ২০১৯ | ৫:২৬ অপরাহ্ণ

এবার মুনতাসীর মামুনের জিডি

এবার নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুনতাসীর মামুন। আজ রবিবার দুপুরে রাজধানীর ধানমন্ডি থানায় লিখিত অভিযোগ করেন  তিনি। এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় হত্যার হুমকি ও নিরাপত্তা চেয়ে  ধানমন্ডি থানায় জিডি করেন সুলতানা কামাল।

এদিকে থানায় অভিযোগের পর একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির  সভাপতি মুনতাসীর মামুনের বাসার আশপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং বাসায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লতিফ বিশ্বাসবলেন, হত্যার হুমকি পাওয়ায় অধ্যাপক মুনতাসীর মামুনের ব্যক্তিগত সহকারী থানায় এসে অভিযোগ করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। তার বাসার আশপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

তিনি বলেন, লোন উলফ নামের একটি জঙ্গি সংগঠন তাদের প্রকাশনায় মুনতাসীর মামুন,  সুলতানা কামাল ও শাহরিয়ার কবিরকে হত্যার হুমকি দিয়েছে। ওই অনলাইনে, হামলা কী করে করতে হয়, যোগাযোগের কৌশল, সিসিটিভি ক্যামেরা এড়িয়ে চলা, নিশানা বেছে নেয়া, যাতায়াতের কৌশল, রেকি করার পদ্ধতি, অপারেশনের পরিকল্পনা, কী করা যাবে আর কী করা যাবে না, টিম সিলেকশনের কৌশলগুলো ইত্যাদি সম্পর্কেও নির্দেশনা দেয়া আছে।

শেয়ার করুন
The Post Viewed By: 252 People

সম্পর্কিত পোস্ট