চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৪ মে, ২০১৯ | ২:৫২ পূর্বাহ্ণ

ফণী মোকাবিলায় সরকার তেমন কোনো পদক্ষেপনেয়নি : বিএনপি

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই এ দেশের মানুষের জন্য এদের কোনো মাথাব্যথা নেই। তিনি আরো বলেন, বাংলাদেশের ইতিহাসে গত ৪৫ বছরে ফণীর মতো ভয়ংকর প্রাকৃতিক দুর্যোগ আসেনি। কিন্তু সরকার এ বিষয়ে তেমন কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।
শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তি ও দেশব্যাপী খুন, গুম ও নারী নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে রিজভী । ১১ পৃষ্ঠার ৬ষ্ঠ ক.

এসব কথা বলেন।-ফোকাসবাংলা
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সরকারের নির্দেশেই কারাগারে আটকে রাখা হয়েছে এমন অভিযোগ করে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, শুধু জিয়া পরিবার ও বিএনপিকে রাজনৈতিকভাবে দুর্বল করার উদ্দেশ্যেই তাঁকে কারাগারে আটকে রাখা হয়েছে। খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার।
বিএনপির জ্যেষ্ঠ এই নেতা বলেন, ২৯ তারিখ রাতে ভোটারবিহীন সরকারের হাতে দেশের কোনো মানুষই নিরাপদ নয়। প্রতিনিয়ত নুসরাতের মতো হাজার হাজার মেয়েকে এ সরকারের আমলে জীবন দিতে হচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে। সরকারের উচিত দেশ পরিচালনায় তাদের অপারগতা স্বীকার করে একটি সুষ্ঠু নির্বাচন দেওয়া।

শেয়ার করুন
The Post Viewed By: 214 People

সম্পর্কিত পোস্ট