চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৫ ডিসেম্বর, ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর: রবিবার মাঠে নামছে যুবলীগ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে আগামীকাল রবিবার সারাদেশে কর্মসূচি নিয়ে মাঠে নামছে যুবলীগ। কেন্দ্রীয় নির্দেশনা মেনে রাজপথে অবস্থান ও  একযোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করবে তারা।  আজ শনিবার ( ৫ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কর্মসূচি পালনের এ আহবান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুষ্টিয়ায় জাতির জনক শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে  মৌলবাদীদের হামলার প্রতিবাদে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিলের নির্দেশে আজ শনিবার রাত ৯টার মধ্যে এবং আগামীকাল রবিবার সারাদেশে প্রতিটি জেলা/ মহানগর/ উপজেলা/ থানা/ পৌরসভায় (সকল মহানগরের অর্ন্তগত প্রতিটি ওয়ার্ডে) সারাদিন রাজপথে অবস্থান ও বিকাল ৩টা একযোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করার নির্দেশনা দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিল জানান, কুষ্টিয়ায় জাতির জনক শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে  মৌলবাদীদের হামলার প্রতিবাদে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে। আমাদের নেতাকর্মীর আগামীকাল মাঠে থাকবে। পরে অবস্থাভেদে বৃহত্তর কর্মসূচি নেয়া হবে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 122 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট