চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ভাস্কর্য সমস্যার সমাধান এক সপ্তাহের মধ্যেই

ভাস্কর্য সমস্যার সমাধান এক সপ্তাহের মধ্যেই

নিজস্ব প্রতিবেদক

৫ ডিসেম্বর, ২০২০ | ৭:৫৯ অপরাহ্ণ

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িকতার চিহ্ন রেখে কোন কাজ করে না। অসাম্প্রদায়িকতা বাংলাদেশের জন্য যা করা দরকার ধর্ম মন্ত্রণালয় থেকে সে বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে। ইতিমধ্যে ভাস্কর্য নিয়ে চলমান পরিস্থিতি সম্পর্কে সমস্যার অনেক সমাধান হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে এ সমস্যার পুরোপুরি সমাধান হবে।

জামালপুর সার্কিট হাউসে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জামালপুর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠনের সঙ্গে শুভেচ্ছা বিনিময়শেষে আজ শনিবার (৫ ডিসেম্বর) সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ধর্ম প্রতিমন্ত্রী জেলা প্রশাসক আয়োজিত মতবিনিময় সভায় অংশ নেন। জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, হোসনে আরা এমপি, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা বক্তব্য রাখেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট