চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ওঁৎ পেতে ক্ষমতায় যাওয়া বিএনপি’র জন্মগত অভ্যাস: কাদের

নিজস্ব প্রতিবেদক

২৩ নভেম্বর, ২০২০ | ৫:০৩ অপরাহ্ণ

নেতাকর্মীদের ক্ষমতার অপব্যবহার না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, তাই ক্ষমতার অপব্যবহার করবেন না। নোয়াখালীর নিজ নির্বাচনী এলাকার কোম্পানিগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও অসচ্ছল, ত্যাগী ও প্রয়াত নেতাকর্মীদের পরিবারের মাঝে অনুদান বিতরণ এবং প্রয়াত নেতাকর্মীদের স্মরণ সভায় আজ সোমবার (২৩ নভেম্বর) তিনি এসব কথা বলেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে অনুষ্ঠানে যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, অসচ্ছল ও অসুস্থ লোক যে দলেরই হোক তাদের সাহায্য সহযোগিতা করুন। ইতোমধ্যেই আমার নির্বাচনী এলাকায় প্রতিশ্রুতি অনুযায়ী প্রায় সবকিছুই পূরণ করা হয়েছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে এবং গ্যাস সরবরাহ শিগরিগই দেয়া হবে। ফেনী-চৌমুহনী-সোনাপুর চারলেন প্রকল্প চলমান রয়েছে ও রেল যোগাযোগ আরও উন্নত করতে নেয়া হচ্ছে পরিকল্পনা। দাগনভূইয়া-বসুরহাট-কবিরহাট-সোনাপুর সড়ক প্রশস্তকরণ ছাড়াও কবিররহাট-সোনাপুর সড়কের বাঁক সরলীকরণ করা হয়েছে।

ক্ষমতায় যেতে ওঁৎ পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি নির্লজ্জভাবে বলে তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়! গান পাউডার দিয়ে মানুষ পোড়ানো বিএনপি’র অপরাজনীতির ধারাবাহিকতা। এখনও সময় আছে আগুন নিয়ে খেলবেন না। মানুষের জীবন ও সম্পদ ধ্বংসের রাজনীতি প্রকারান্তরে জনগণের কাছে আপনাদের রাজনীতির অপমৃত্যু ঘটাতে পারে। বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে। প্রকাশ্যে ও গোপনে অগণতান্ত্রিক চর্চায় কোনো ফল আসবে না।

সেতুমন্ত্রী বলেন, জনগণ আপনাদের কাছে রাজপথ দখলে নেয়ার জন্য লিজ দেয়নি। অপদখল থেকে কীভাবে রাজপথ মুক্ত করতে হয় জনগণ তা জানে। ভূমিদস্যু, সন্ত্রাসী, চাঁদাবাজ, নারী অবমাননাকারীর সঙ্গে যারাই জড়িত তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরকালের জন্য বন্ধ।

এসময় দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে নেতারা হবেন আদর্শগত শিক্ষক। তাদের অনুসরণ করতে হবে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট