চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

সাকিবকে হত্যার হুমকি যুবকের, গ্রেপ্তারে মাঠে পুলিশ

১৬ নভেম্বর, ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সাকিবকে হত্যার হুমকি যুবকের, গ্রেপ্তারে মাঠে পুলিশ

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছে সিলেটের এক যুবক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে রবিবার (১৫ নভেম্বর) মধ্যরাতে দা উঁচিয়ে এই হুমকি দেন ওই যুবক।

মহসিন তালুকদার (যার ফেসবুক একাউন্ট নাম- Mohsin Talukdar) নামে ওই যুবক সিলেট সদরের শাহপুর তালুকদারপাড়ার বাসিন্দা। ভারতের কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠান উদ্বোধন করায় ৩৩ বছর বয়সী এই তারকা ক্রিকেটারকে এ হুমকি দেয়া হয়। এই ঘটনায় হত্যার হুমকিদাতা ওই যুবককে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

প্রসঙ্গত, সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যান সাকিব। আর সেই কারণে এই যুবক বিক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে দেশসেরা অলরাউন্ডারকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন। হত্যার কথার পাশাপাশি সাকিবকে অকথ্য ভাষায় গালাগালিও করেন তিনি। এমনকি আত্মপরিচয় দিয়ে সাকিবকে হত্যা করতে প্রয়োজনে হেঁটে ঢাকা যাবেন বলেও জানান মহসিন। এরপর তিনি সাকিবকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে আবার আজ সোমবার (১৬ নভেম্বর) ভোর ৬টা ৪ মিনিটে আরও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন।

এ সময় তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না। বরং সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য ও সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) আশরাফুল্লাহ বলেন, ক্রিকেটা তারকা সাকিবকে প্রাণনাশের হুমকির বিষয়টি নজরে আসার পরপরই পুলিশ ওই যুবককে গ্রেপ্তারে মাঠে নেমেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 98 People

সম্পর্কিত পোস্ট