চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১৩ নভেম্বর, ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বাসে আগুন লাগার ঘটনা সরকারই ঘটিয়েছে: ফখরুল

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনের দিনে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে হঠাৎ করে বিভিন্ন গণপরিবহনে আগুন দেয়ার ঘটনাকে ন্যক্কারজনক মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণের দৃষ্টি ‘ভিন্ন খাতে প্রবাহিত করতে’ এবং জনগণের ভোটের অধিকার ‘হরণের চিত্র আড়াল করার লক্ষ্যে’ সরকার রাজধানীর বিভিন্ন জায়গায় বাসে আগুন লাগিয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে বিএনপির দপ্তরের চলতি দায়িত্বে থাকা দলটির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব বলেন।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আমরা গভীর উদ্বেগ ও উৎকন্ঠার সাথে লক্ষ্য করছি যে, রাজধানীর বিভিন্ন জায়গায় আগুন লাগার এই ন্যাক্কারজনক ঘটনা পূর্বপরিকল্পিত ও উদ্দেশ্যমূলক।

সরকার পূর্বের মতোই বিএনপিকে হেয় প্রতিপন্ন করা ও এর দায়-দায়িত্ব বিএনপির নেতাকর্মীদের ওপর ষড়যন্ত্রমূলকভাবে চাপিয়ে মিথ্যা ও গায়েবী মামলা দায়ের করে হয়রানী করতে চায়’ বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।
তিনি আরও বলেন, বিএনপি সুস্পষ্ট ভাষায় বলতে চায়, এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার সঙ্গে বিএনপি কখনো জড়িত নয়। বিএনপি ষড়যন্ত্র ও সন্ত্রাসের রাজনীতিতে নয়, বরং জনগণের শক্তিতে বলীয়ান হয়ে রাজনীতি করে।

এছাড়া এ সময় তিনি গ্রেপ্তার নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি এবং বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের রাজনৈতিক কার্যক্রমের স্বার্থে পরিস্থিতি স্বাভাবিক করে দেয়ার আহ্বান জানান।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 88 People

সম্পর্কিত পোস্ট