চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১১ নভেম্বর, ২০২০ | ১১:৪৫ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

কুমিল্লায় যুবলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

কুমিল্লায় জিল্লুর রহমান (৫২) নামের এক যুবলীগের এক নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১১ নভেম্বর) সকাল ৭টার দিকে জেলা সদরের অদুরে চৌয়ারা সংলগ্ন ধনপুর ফোনকা ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে।

এর আগে সকাল ৭টায় জেলার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারার বাড়ি থেকে ছেলেকে মাদ্রাসায় পৌঁছে দিতে যাচ্ছিলেন তিনি। এ সময় চৌয়ারা পুরাতন সড়কে অস্ত্রধারী মোটরসাইকেল আরোহী দুবৃর্ত্তরা উপর্যপরি কুপিয়ে জখম করে তাকে বলে জানায় পুলিশ।

নিহত জিল্লুর রহমান গোলাম জিলানী সদর দক্ষিণ উপজেলার চৌয়ারার বাসিন্দা। গত সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলার পদে নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। তিনি যুবলীগের নেতা হিসেবে এলাকায় পরিচিত।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, মোটরসাইকেলে আসা ১০/১৫ জন জিল্লুরকে কুপিয়ে চলে যায়। এ সময় তার স্ত্রী সঙ্গে ছিলেন। তার স্ত্রী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর জিল্লুরের মৃত্যু হয়।

বেলা ১১টায় হাসপাতালে আসেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান। তিনি বলেন, আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছি। ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সদর দক্ষিণ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট