চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্থানীয় সরকার নির্বাচন: বিএনপি’র মনোনয়ন ফরম মঙ্গলবার থেকে

নিজস্ব প্রতিবেদক

৯ নভেম্বর, ২০২০ | ৬:২৯ অপরাহ্ণ

উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের স্থানীয় সরকার নির্বাচনের বিভিন্ন পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের কাছে আগামীকাল মঙ্গলবার (১০ নভেম্বর) থেকে  ফরম বিক্রি করবে বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি)।

সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন আগামী ১২ নভেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত। বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবিবার (৮ নভেম্বর) দিবাগত রাতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চেয়ারপারসনের গুলশান কার্যালয় ও বিএনপির জেলা কার্যালয় থেকে উল্লেখিত তিনদিন মনোনয়নের জন্য আবেদন ফরম সংগ্রহ এবং গত ১৮ই সেপ্টেম্বর জারিকৃত নির্দেশনা অনুসরণপূর্বক যথাযথভাবে পূরণ করে জমা দিতে পারবেন।

প্রথম পর্যায়ে ঘোষিত তফসিল অনুযায়ী উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের তালিকা নিম্নরূপ:

উপজেলা পরিষদের মধ্যে নোয়াখালীর বেগমগঞ্জ, কুমিল্লার ব্রাহ্মণপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, যশোরের বাঘারপাড়া, সদর, সাতক্ষীরার দেবহাটা, পাবনার ইশ্বরদী, বেড়া, নওগাঁর রাণীনগর ও বগুড়ার শেরপুর।

পৌরসভা: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর, ফরিদপুর সদর ও মধুখালী, মাদারীপুরের রাজৈব ও গাইবান্ধার পলাশবাড়ি।

ইউনিয়ন পরিষদ: রাঙামাটি সদরের মগবান ও বিলাইছড়ির বড়থলি ইউনিয়ন, কুমিল্লার মুরাদনগরের রামচন্দ্রপুর উত্তর, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালম, হবিগঞ্জ সদরের রাজিউড়া, ময়মনসিংহের নান্দাইলের জাহাঙ্গীরপুর, শরীয়তপুরের ভেদরগঞ্জের ডিএমখালি, নরসিংদীর মনোহরদীর গোতাশিয়া, বরিশালের মেহেন্দিগঞ্জের উত্তর উলানিয়া, দক্ষিণ উলানিয়া, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের দলদলী ও কুড়িগ্রামের রৌমারীর দাঁতভাঙ্গা, বন্দবেড় এবং চর শৌলমারী।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট