চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

২৮ অক্টোবর, ২০২০ | ১:০৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ইরফান সেলিম ও তার দেহরক্ষী ৩ দিনের রিমান্ডে

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

আজ বুধবার (২৮ অক্টোবর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূর তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকাল ১০টায় তাদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। মঙ্গলবার (২৭ অক্টোবর) ধানমন্ডি থানার পুলিশ পরিদর্শক আশফাক রাজীব হাসান সাত দিনের রিমান্ড আবেদন করেন। এরপর  ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর রিমান্ড ও গ্রেফতার বিষয়ে শুনানির জন্য বুধবার দিন ধার্য করেন। পরে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগে ধানমণ্ডি থানার মামলায় তাদের রিমান্ড শুনানি শুরু হয়।

গত রবিবার নৌবাহিনীর লেফটেন্যান্ট মো. ওয়াসিফ আহমেদ খানকে মারধরের পর তিনি ধানমণ্ডি থানায় ইরফান ও তার সঙ্গীদের বিরুদ্ধে মামলা করেন। 

মামলার আসামিরা হলো,  ইরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, হাজী সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দীপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও দুই তিন জন। দীপুকে তিন দিন ও মিজানুরকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 106 People

সম্পর্কিত পোস্ট