চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

কাউন্সিলর পদ হারালেন হাজী সেলিমের ছেলে ইরফান

২৭ অক্টোবর, ২০২০ | ৭:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কাউন্সিলর পদ হারালেন হাজী সেলিমের ছেলে ইরফান

হাজী সেলিমপুত্র ইরফান সেলিমকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ‍উপ-সচিব আ ন ম ফয়জুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০০৯ এর ধারা ১২ এর উপ-ধারা (১) এর প্রদত্ত ক্ষমতাবলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০ নম্বর সাধারণ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর পদ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হল।

প্রসঙ্গত, রবিবার (২৫ অক্টোবর) রাতে কলাবাগান ক্রসিংয়ের কাছে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান মারধরের শিকার হন। মারধরের ঘটনার পর হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার বডিগার্ডরা গাড়িটি ফেলে এর নম্বর প্লেট ভেঙে চলে যান। সেদিন রাতেই এ ঘটনায় জিডি হলেও সোমবার ভোরে মামলা হিসেবে অন্তর্ভুক্ত হয়। পরে এ ঘটনায় হাজী সেলিমের একটি বাড়ি ঘেরাও করে অভিযান চালিয়ে তার ছেলে এরফান সেলিমকে ‘হেফাজতে’ নেয় র‌্যাব। পরে তাকে ও তার দেহরক্ষীকে এক বছর করে কারা দণ্ডাদেশ দেয় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অপরদিকে, হাজী সেলিমের গাড়িচালককে একদিনের রিমান্ডে নেয়া হয়।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট