চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৭ অক্টোবর, ২০২০ | ১১:২৬ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: অন্যতম আসামি দিপু গ্রেপ্তার

নৌবাহিনী কর্মকর্তাকে মারধরের মামলার অন্যতম আসামি সংসদ সদ্য হাজী মো. সেলিমের প্রটোকল কর্মকর্তা এবি সিদ্দিক দিপুকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে টাঙ্গাইল শহরে এক বন্ধুর বাড়ি থেকে দিপুকে গ্রেপ্তার করা হয় বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) জানিয়েছে।

ডিবির রমনা বিভাগের উপ-কমিশনার এইচ এম আজিমুল হক জানান, গ্রেপ্তারের পর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে আনা হয়েছে।

ধানমণ্ডি থানায় দায়ের করা ওই মামলায় এনিয়ে চারজন গ্রেপ্তার হলেন।

এর মধ্যে হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম, তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদ এবং তার গাড়িচালক মিজানুর রহমানকে সোমবার গ্রেপ্তার করা হয়।

রবিবার রাতে রাজধানীতে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করে ইরফান ও তার সহযোগীরা।

মারধর ও হত্যাচেষ্টা মামলায় সোমবার দুপুরে ইরফান সেলিমসহ কয়েকজনকে গ্রেপ্তার করে র‌্যাব। হাজী সেলিমের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের অভিযানের পর র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, সেখানে একটি বিদেশি পিস্তল, গুলি, একটি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার পাওয়া গেছে।

তিনি বলেন, আগ্নেয়াস্ত্রের কোনো লাইসেন্স নেই। আর ওয়াকিটকিগুলোও অবৈধ, কালো রঙের এসব ওয়াকিটকি শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবহার করতে পারেন।

অনুমোদনবিহীন এয়ারগান, গুলি হাতকড়া, দশ ক্যান বিয়ার সংরক্ষণের অপরাধে র‌্যাবের সারোয়ার আলমের ভ্রাম্যমাণ আদালত পৃথকভাবে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদুল ইসলামকে এক বছর করে কারাদণ্ড দেয়। 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট