চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

কাউন্সিলর পদ হারালেন হাজী সেলিমের ছেলে ইরফান

২৬ অক্টোবর, ২০২০ | ৬:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হাজী সেলিমের ছেলে এরফানের এক বছরের কারাদণ্ড

ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিম ও তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদকে এক বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। অবৈধ অস্ত্র, মাদক ও ওয়াকিটকি ব্যবহার করার দায়ে তাদের বিরুদ্ধে আদেশ দেয় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। রাজধানীর পুরান ঢাকার সোয়ারিঘাটে হাজী সেলিমের বাড়িতে আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা নাগাদ অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তারের পর এই দণ্ড দেয়া হয়।

এর আগে ইরফান ও তার সহযোগীদের হাতে নৌবাহিনীর এক কর্মকর্তা মারধরের শিকার হওয়ার জের ধরে বেলা সাড়ে ১২টার দিকে সোয়ারিঘাটের দেবদাস লেনে হাজী সেলিমের বাড়ি ঘেরাও করে অভিযান শুরু করে র‌্যাব। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের উপস্থিতিতে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আশিক বিল্লাহ বলেন, ভ্রাম্যমাণ আদালতের এই দণ্ডের পাশাপাশি দুজনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হবে। সোমবার দুপুরে সোয়ারিঘাট এলাকায় সাংসদ হাজী সেলিমের বাড়ি ঘেরাও করে অভিযান চালায় র‌্যাব। সাদা রঙের নয়তলা ওই ভবনের তৃতীয় ও চতুর্থ তলায় ইরফান সেলিম থাকেন।

তিনি আরও বলেন, ওই দুই ফ্লোর থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, একটি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার পাওয়া গেছে। উদ্ধারকৃত এসব আগ্নেয়াস্ত্রের কোনো লাইসেন্স নেই ও ওয়াকিটকিগুলোও অবৈধ। কালো রঙের এসব ওয়াকিটকি শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবহার করতে পারেন।

প্রসঙ্গত, রবিবার (২৫ অক্টোবর) রাতে কলাবাগান ক্রসিংয়ের কাছে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান মারধরের শিকার হন। মারধরের ঘটনার পর হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার বডিগার্ডরা গাড়িটি ফেলে এর নম্বর প্লেট ভেঙে চলে যান। সেদিন রাতেই এ ঘটনায় জিডি হলেও সোমবার ভোরে মামলা হিসেবে অন্তর্ভুক্ত হয়। পরে এ ঘটনায় হাজী সেলিমের একটি বাড়ি ঘেরাও করে অভিযান চালিয়ে তার ছেলে এরফান সেলিমকে ‘হেফাজতে’ নেয় র‌্যাব।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 137 People

সম্পর্কিত পোস্ট