চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

নৌবাহিনী কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের গাড়িচালককে একদিনের রিমান্ড

২৬ অক্টোবর, ২০২০ | ৭:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নৌবাহিনী কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের গাড়িচালককে একদিনের রিমান্ড

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিমের গাড়িচালক মিজানুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান আজ সোমবার (২৬ অক্টোবর) এ আদেশ দেন।

গতকাল রবিবার (২৫ অ্ক্টোবর) রাতে মারধরের পরপরই পুলিশ গাড়িচালক মিজানকে গ্রেপ্তার করে। মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার পরিদর্শক আশফাক রাজীব হায়দার আজ সোমবার তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আবু হাসিব টিপু রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে মিজানের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, রবিবার (২৫ অক্টোবর) রাতে কলাবাগান ক্রসিংয়ের কাছে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান মারধরের শিকার হন। মারধরের ঘটনার পর হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার বডিগার্ডরা গাড়িটি ফেলে এর নম্বর প্লেট ভেঙে চলে যান। সেদিন রাতেই এ ঘটনায় জিডি হলেও সোমবার ভোরে মামলা হিসেবে অন্তর্ভুক্ত হয়। পরে এ ঘটনায় হাজী সেলিমের একটি বাড়ি ঘেরাও করে অভিযান চালিয়ে তার ছেলে এরফান সেলিমকে ‘হেফাজতে’ নেয় র‌্যাব।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট