চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

২৬ অক্টোবর, ২০২০ | ৭:০০ পূর্বাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

হাজী সেলিমের গাড়ির লোকেরা বেধড়ক পেটালেন নৌ বাহিনীর কর্মকর্তাকে

এমপি হাজী সেলিমের( ঢাকা ৭ আসন) গাড়ির সাথে বাংলাদেশ নৌবাহিনীর ওয়াসিম নামের এক লেফটেন্যান্টের মোটরসাইকেলের ধাক্কা লাগে। যার কারণে ওই কর্মকর্তাকে এমপির গাড়িতে থাকা লোকজন এসে বেদম মারধর করেন। গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর কলাবাগান ক্রসিং এলাকায়  এই ঘটনা ঘটেছে বলে জানান ধানমন্ডি থানার এএসআই আবদুল্লাহ জাহিদ।

পরে রাতে ধানমন্ডি থানায়  সংসদ সদস্যের স্টিকার লাগানো গাড়ি ও নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেলটি নিয়ে যাওয়া হয । যদিও ঘটনার সময় গাড়িতে সাংসদ হাজী সেলিম ছিলেন না। তবে তাঁর ছেলে ও একজন নিরাপত্তারক্ষী ছিলেন।

এএসআই আবদুল্লাহ জাহিদ জানান, দুই পক্ষই থানায়। আলাপ-আলোচনার পর আইনগত ব্যবস্থা নেয়ার ব্যাপারে সিদ্ধান্ত হবে।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানান, রাত ৮টার দিকে তার সামনেই এমপির গাড়ি থেকে নেমে এসে নৌবাহিনীর অফিসারকে মারধর করেন একজন। তিনি ওই ঘটনার ভিডিও ধারণ করেছেন বলেও জানান। ভিডিওতে দেখা যায়, আহত নৌবাহিনীর কর্মকর্তা নিজেকে লেফটেন্যান্ট ওয়াসিম বলে পরিচয় দেন। এ সময় ওয়াসিম বলেন, তিনি বই কিনে স্ত্রীসহ মোটরবাইকে ফিরছিলেন। সাংসদের গাড়ির সঙ্গে তাঁর মোটরসাইকেলের ঘষা লাগে। তিনি তখনই মোটরসাইকেল থামান এবং কথা বলার চেষ্টা করেন। কিন্তু গাড়ির ভেতরে থাকা ব্যক্তিরা কিছুই শুনতে চাননি। গাড়ি থেকে বেরিয়ে দুই ব্যক্তি মারধর শুরু করে। মারধরের কারণে তাঁর (ওয়াসিম) দাঁত ভেঙে গেছে। তাঁর স্ত্রীর গায়েও হাত তোলা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 117 People

সম্পর্কিত পোস্ট