চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

২২ অক্টোবর, ২০২০ | ১২:১৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রী ধর্ষণের ঘটনায় সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীর চাটখিল উপজেলায় অস্ত্রের ভয় দেখিয়ে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও চিত্র ধারণের অভিযোগে পাওয়া গেছে।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে নির্যাতনের শিকার ওই নারী (২৯) চাটখিল থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মুজিবুল রহমান শলীফকে (৩২) নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন হাজীর বাজার থেকে গ্রেপ্তার করেছে। সেই যুবলীগ নেতার বাড়িতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইয়াসিন বাজারসংলগ্ন ওয়াতির বাড়িতে অভিযান চালিয়ে তার তথ্যমতে তার বসতঘর থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, পাঁচ মোবাইল, এক প্যাকেট কনডম ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে বলে জানান চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম।

মজিবুর রহমান শরীফ (৩২) চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় শরীফের বিরুদ্ধে চাটখিল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার ভোর ৫টার দিকে শরীফ প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যায়।

পরে এ ঘটনায় নির্যাতিত ওই প্রবাসীর স্ত্রী শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ বেলা  ৩টার দিকে শরীফকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াসিন বাজার থেকে গ্রেপ্তার করে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 134 People

সম্পর্কিত পোস্ট