চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

১৬ অক্টোবর, ২০২০ | ৩:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রবি এখন ৫ কোটি গ্রাহকের অপারেটর

মোবাইল ফোনের সেবায় বাংলাদেশের দ্বিতীয় বৃহৎ কোম্পানি রবি পৌঁছেছে ৫ কোটি গ্রাহকের মাইলফলকে। রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ গতকাল বৃহস্পতিবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ অর্জনের ঘোষণা দেন। রবি বলছে, সাম্প্রতিক সময়ে করোনাভাইরাস মহামারী পরিস্থিতির কিছুটা উন্নতির পর তাদের গ্রাহক সংখ্যা বাড়তে শুরু করায় এ সাফল্য অর্জন সম্ভব হয়েছে।-বিডিনিউজ
কোম্পানির চিফ করপোরেট এন্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলমের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে জানানো হয়, ৫ কোটি গ্রাহকের স্বপ্নকে ধারণ করে ‘প্রযুক্তিনির্ভর আগামী বিনির্মাণের’ লক্ষ্য সামনে রেখে এই সাফল্য উৎযাপনে বিশদ পরিকল্পনা করেছে রবি। রবির এমডি ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, রবি-এয়ারটেল গ্রাহকরা এই ‘আনন্দের মুহূর্তে’ প্রতিদিন ৫ কোটি এমবি ডেটা বোনাস ব্যবহারের সুযোগ পাবেন। এ ডেটা পেতে গ্রাহকদের নির্দিষ্ট জনপ্রিয় ডেটা প্যাক কিনতে হবে। সেইসাথে রবি-এয়ারটেল গ্রাহকরা ১ পয়সা/সেকেন্ড- এর সব ভয়েস কল অফারের সঙ্গে ৫ দিন অতিরিক্ত মেয়াদ উপভোগ করতে পারবেন।
রবি-টেন মিনিট স্কুলের মোবাইল এপ স্মার্টফোনে ইনস্টল করলে অথবা প্রথমবার লগইন করলে ২০০ এমবি ডেটা উপহার পাবেন রবি ও এয়ারটেল গ্রাহকেরা। এসব অফার বৃহস্পতিবার শুরু হয়ে আগামী এক মাস চালু থাকবে বলে জানান রবির সিইও। এছাড়া উদযাপনের অংশ হিসেবে সারা দেশে প্রায় ৫০টি জেলায় এতিমখানায় রবি খাবারের আয়োজন করবে বলেও জানান তিনি।
মাহতাব বলেন, আমরা এখন ডিজিটাল ইকোনমি নামে এক নতুন ধারার অর্থনীতিতে প্রবেশ করেছি, যেখানে আমাদের জীবনের সব কিছু ডিজিটাল মাধ্যমে সম্পন্ন হবে এবং এ যাত্রায় অংশীদার হওয়ার মাধ্যমে মানুষের জীবনযাত্রাকে নতুনভাবে সাজিয়ে তুলতে রবি বদ্ধপরিকর।
অনুষ্ঠানে যোগ দিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, চতুর্থ শিল্প বিপ্লবের যুগে প্রবেশের জন্য যে মহাসড়ক প্রয়োজন তা টেলিযোগাযোগ খাত থেকেই আসবে। এই মহাসড়কে আমি রবিকে সবচেয়ে আগ্রহী অংশীদার হিসেবে পেয়েছি। আমি শুধুমাত্র একটি সুদূরপ্রসারী পরিকল্পনা দিতে পারি, সেটি বাস্তবায়নে রবি সব সময় এগিয়ে আসে যা আমার জন্য অত্যন্ত উৎসাহব্যঞ্জক। আমি বিশ্বাস করি, ডিজিটাল রূপান্তরের পথে আমাদের অগ্রযাত্রায় রবি এখন একটি শক্ত ভিত্তির ওপর দাড়িয়ে আছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 96 People

সম্পর্কিত পোস্ট