চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দেশে সরকারি প্রতিহিংসার প্রবল প্রতাপ চলছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

১৪ অক্টোবর, ২০২০ | ৫:০০ অপরাহ্ণ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন দেশে এখন সরকারি প্রতিহিংসার প্রবল প্রতাপ চলছে। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আজ বুধবার (১৪ অক্টোবর) তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, দেশে এখন সরকারি প্রতিহিংসার প্রবল প্রতাপ চলছে। বিএনপিসহ রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীরা প্রতিনিয়তই এই প্রতিহিংসার ছোবলে দংশিত হচ্ছে। আওয়ামী সরকার জনগণকেই সবচেয়ে বড় শত্রু মনে করে। বর্তমানে রাষ্ট্রের সকল অঙ্গকে করায়ত্ত করে সরকার নিজেকে অপ্রতিদ্বন্দ্বী ভাবছে। রাষ্ট্র পরিচালনার জন্য জনগণের ক্ষমতাকে অস্বীকার করা হচ্ছে। অনাচারের ওপর নির্ভর করেই সরকার টিকে থাকতে চাইলেও তাতে সরকারের শেষ রক্ষা হবে না। জনগণ সরকারের সকল অপকর্মের জবাব দিতেই পথে-পথে ব্যারিকেড তৈরি করবে।

মিথ্যা ও গায়েবী মামলা দায়ের ঘটনায় তীব্র নিন্দা এবং তা প্রত্যাহারের দাবি জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, বিএনপির নেতাকর্মীদের ভয় দেখানোর অপকৌশল হিসেবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাগুরা জেলা বিএনপি’র উদ্যোগে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে শান্তিপূর্ণ মানববন্ধন অনুষ্ঠান করার জন্য সদর থানা বিএনপি’র সাবেক সভাপতি কুতুব উদ্দিন, জেলা যুবদলের সভাপতি এডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক গোলাম জাহিদ এবং জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিমসহ ১৮ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট