চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

নিক্সনের বিরুদ্ধে বৃহস্পতিবারের মধ্যেই মামলা: সিইসি

১৪ অক্টোবর, ২০২০ | ৪:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নিক্সনের বিরুদ্ধে বৃহস্পতিবারের মধ্যেই মামলা: সিইসি

ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবর রহমান চৌধুরীর (নিক্সন) বিরুদ্ধে আজ কিংবা আগামীকালের মধ্যে মামলা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসককে (ডিসি) হুমকি ও নির্বাচনী দায়িত্ব পালন করা কর্মকর্তাদের গালিগালাজ করার অভিযোগে এই মামলা করা হবে। নির্বাচন ভবনে আজ বুধবার (১৪ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান।

নুরুল হুদা বলেন, ফরিদপুর নিয়ে আমাদের সিদ্ধান্ত হয়ে গেছে। সংসদ সদস্য নিক্সন সাহেবের বিরুদ্ধে মামলা করব। হয়তো আজ বা কালকের মধ্যে থানায় মামলা দায়ের হয়ে যাবে। আমাদের কাছে নির্বাচন বিধিবহির্ভূত আচরণের জন্য আলামত যথেষ্ট থাকায় মামলা হবে। থানায় তদন্ত করে যে রকম পাবে, একই আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আচরণবিধি ভঙ্গের বাইরেও যদি কোনো অনিয়ম থেকে থাকে সেগুলো নিয়ে অতিরিক্ত সচিবের নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এদিকে, মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরী তার বক্তব্য ‘ সুপার এডিট’ হয়েছে জানিয়ে বলেন, আমি ইউএনওকে ফোন করেছিলাম। কিন্তু আমি তাকে শুধু জানাতে ফোন করেছিলাম যে, আমার একজন কর্মী মাঠে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিল। এজন্য ম্যাজিস্ট্রেট এবং বিজিবি দিয়ে ধরে নিয়ে যাওয়া হয়। সেই বিষয়টি জানানোর জন্য আমি তাকে ফোন করেছিলাম।

 

 

 

 

শেয়ার করুন
The Post Viewed By: 161 People

সম্পর্কিত পোস্ট