চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

ঢাবি ছাত্রী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের দুই নেতা গ্রেপ্তার

১২ অক্টোবর, ২০২০ | ৭:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ঢাবি ছাত্রী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের দুই নেতা গ্রেপ্তার

ধর্ষণের অভিযোগে ঢাবি শিক্ষার্থীর করা মামলায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন— সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদা।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার ওয়ালিদ হোসেন এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রবিবার (১১ অক্টোবর) রাতে সাইফুলকে রাজধানীর আজিমপুর ও নাজমুলকে মগবাজার থেকে গ্রেপ্তার করা হয়।

ওয়ালিদ হোসেন জানান, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের লালবাগ জোনাল টিম রাজধানীর কোতোয়ালি ও লালাবাগ থানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর করা ধর্ষণ মামলার আসামি হিসেবে সাইফুল ও নাজমুলকে গ্রেপ্তার করে। আদালতে হাজির করে দুই আসামির বিরুদ্ধে সাত দিন করে রিমান্ডের আবেদন জানানো হবে।

এদিকে, রবিবার সাইফুল ও নাজমুলসহ তাদের চার নেতাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। অপর দুই নেতা হলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক আসিফ মাহমুদ।

গত মাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী পরিষদের নেতা হাসান আল মামুন ও ডাকসু সাবেক ভিপি নুরসহ ছয়জনের বিরুদ্ধে লালবাগ ও কোতোয়ালি থানায় ধর্ষণের অভিযোগে দুটি মামলা করেন। পরিষদ মামলা দুটিকে হয়রানিমূলক বলে দাবি করে আসছে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 120 People

সম্পর্কিত পোস্ট