চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ঢাবি ছাত্রী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের দুই নেতা গ্রেপ্তার

ঢাবি ছাত্রী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের দুই নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১২ অক্টোবর, ২০২০ | ৭:৫৭ অপরাহ্ণ

ধর্ষণের অভিযোগে ঢাবি শিক্ষার্থীর করা মামলায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন— সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদা।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার ওয়ালিদ হোসেন এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রবিবার (১১ অক্টোবর) রাতে সাইফুলকে রাজধানীর আজিমপুর ও নাজমুলকে মগবাজার থেকে গ্রেপ্তার করা হয়।

ওয়ালিদ হোসেন জানান, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের লালবাগ জোনাল টিম রাজধানীর কোতোয়ালি ও লালাবাগ থানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর করা ধর্ষণ মামলার আসামি হিসেবে সাইফুল ও নাজমুলকে গ্রেপ্তার করে। আদালতে হাজির করে দুই আসামির বিরুদ্ধে সাত দিন করে রিমান্ডের আবেদন জানানো হবে।

এদিকে, রবিবার সাইফুল ও নাজমুলসহ তাদের চার নেতাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। অপর দুই নেতা হলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক আসিফ মাহমুদ।

গত মাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী পরিষদের নেতা হাসান আল মামুন ও ডাকসু সাবেক ভিপি নুরসহ ছয়জনের বিরুদ্ধে লালবাগ ও কোতোয়ালি থানায় ধর্ষণের অভিযোগে দুটি মামলা করেন। পরিষদ মামলা দুটিকে হয়রানিমূলক বলে দাবি করে আসছে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট