চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

৯ অক্টোবর, ২০২০ | ২:০৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সাভারে ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক গ্রেপ্তার

ঢাকার সভারের আশুলিয়ায় যমজ বোনসহ তিন শিশুকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন শেখ নামে (৫৭) এক বাড়ির মালিককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ অক্টোবর) মধ্যরাতে তাকে আটক করা হয়েছে। তিনি আশুলিয়ার তৈয়বপুরে নিজ বাড়িতে বাস করতেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামে। তার বাবার নাম ফয়েজউদ্দিন। তিনি আশুলিয়ায় বাড়ি করে বসবাস করছেন। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হেলাল উদ্দিন একাই তিন শিশুকে ধর্ষণ করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। মামলার পর তাকে এতে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।জিয়াউল ইসলাম জানান, একই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য ওই তিন শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।

পুলিশ জানিয়েছে, যমজ দুই বোনকে নিয়ে তাদের বাবা-মা হেলাল উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন। তারা পোশাকর্মী। মঙ্গলবার বাবা-মা কাজে থাকায় দুপুরে হেলাল উদ্দিন ওই দুই বোন ও তাদের প্রতিবেশী এক শিশুকে তার কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

বিষয়টি জানাজানি হলে হেলাল তা মীমাংসার চেষ্টা করে। বৃহস্পতিবার রাতে এলাকার কোনো এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হেলাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

 পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট