চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

বাণিজ্য মন্ত্রণালয়ের ভুয়া ওয়েবসাইট তৈরি: গ্রেপ্তার ৩

৮ অক্টোবর, ২০২০ | ১২:০৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নোয়াখালীতে বিবস্ত্র করে নির্যাতন: আরও একজন গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মাইনুদ্দিন সাহেদ (৫১) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বুধবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে একলাশপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, এর আগে গ্রেপ্তার হওয়া আসামিদের তথ্যের ভিত্তিতে ও মামলার তদন্তে সংশ্লিষ্টতা পাওয়ায় সাহেদকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ আদালতে হাজির করা হতে পারে।

তিনি জানান,  এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে পাঁচজন মামলার এজাহারভুক্ত আসামি এবং বাকি পাঁচজন এজাহারবহির্ভূত। পাঁচজনকে আদালতে সোপর্দ করলে আদালত পৃথক পৃথক ভাবে তাদের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থানার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে বর্বরোচিত এ নির্যাতনের ঘটনা ঘটে। ৪ অক্টোবর ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়। ঘটনার ৩২ দিন পর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে পৃথক দুইটি মামলা হয়। দুই মামলায় ৯ জনকে আসামি করা হয়। এরপর মঙ্গলবার নির্যাতনের শিকার ওই নারী একলাশপুর ইউনিয়নের দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন ও তার সহযোগী আবুল কালামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে আরও একটি মামলা করেন এ ঘটনায় পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ পর্যন্ত ১০ জনকে আটক করেছে।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 118 People

সম্পর্কিত পোস্ট