চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৭ অক্টোবর, ২০২০ | ৪:১৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শিক্ষার্থী তিন্নি মৃত্যুর প্রধান অভিযুক্ত জামিরুল গ্রেপ্তার

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক শিক্ষার্থী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত জামিরুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (৭ অক্টোবর) সকালে পুলিশ জামিরুলকে গ্রেপ্তার করে। তিন্নি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত ইউসুফ আলীর মেয়ে।

গত ১ অক্টোবর রাতে বড় বোন মিন্নির সাবেক স্বামী একই গ্রামের কনুরুদ্দীনের ছেলে জামিরুল তিন্নিদের বাড়িতে দুই দফা হামলা-ভাঙচুর করে। এসময় তিন্নির ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। পরে রাত ১২টার দিকে শোয়ার ঘর থেকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তিন্নির মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারের দাবি, ধর্ষণের শিকার হয়ে লজ্জা ও ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিন্নি। পরে শুক্রবার (২ অক্টোবর) রাতে তিন্নির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আটজনকে আসামি করে মামলা দায়ের করেন।
এদিকে, মঙ্গলবার তিন্নির ময়নাতদন্তের রিপোর্টে ধর্ষণের আলামত মেলেনি বলে জানান কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. তাপস কুমার সরকার।
ডা. তাপস কুমার জানান, তিন্নির ময়নাতদন্ত রিপোর্টে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। আর এটি ছিল আত্মহত্যা। চিকিৎসকরা ময়নাতদন্ত রিপোর্ট থানায় হস্তান্তর করেছেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 164 People

সম্পর্কিত পোস্ট