চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

এক রবিউলকে অপহরণ করতে এসে আরেক রবিউল গ্রেপ্তার

৭ অক্টোবর, ২০২০ | ১০:৫৮ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

নোয়াখালীতে নারী নির্যাতন: আরও দুইজন গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরও দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) রাত ২টার দিকে উপজেলার একলাশপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ সোহাগ (২২) ও নুর হোসেন ওরফে রাসেল (৩২)।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনর রশিদ চৌধুরী জানান, সোহাগ ও রাসেল এজাহারভুক্ত আসামি নয়। মামলার তদন্তে তাদের সংশ্লিষ্টতা পাওয়ায় গভীর রাতে অভিযান চালিয়ে একলাশপুর এলাকায় গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। 

এর আগে সোমবার রাতে ঢাকায় অভিযান চালিয়ে মামলার ৪নং আসামি সাজু ও বেগমগঞ্জ উপজেলার একলাসপুর থেকে ইউনিয়ন পরিষদের মেম্বার মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগকে গ্রেফতার করে পুলিশ।

গত রোববার রাতে মামলার ১ নম্বর আসামি বাদলকে ঢাকা থেকে ও স্থানীয় দুর্ধর্ষ কিশোর গ্যাং লিডার এবং দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে আটক করে র্যাএব-১১।

এ নিয়ে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মোট আটজনকে গ্রেপ্তার করা হলো। এদের মধ্যে চারজন এজাহারভুক্ত আসামি এবং চারজন এজাহার বহির্ভূত। 

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থানার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে বর্বরোচিত এ নির্যাতনের ঘটনা ঘটে। ৪ অক্টোবর ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় নির্যাতিত নারী বাদী হয়ে সোমবার রাতে ৭-৮ জন অজ্ঞাতনামাসহ ৯ জনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেছেন। এর আগে নারী ও শিশু নির্যাতন আইনে একই থানায় ওই ব্যক্তিদের আসামি করে আরেকটি মামলা করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট