চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

৩ অক্টোবর, ২০২০ | ৬:৪৮ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

যার ভিসার মেয়াদ যত কম তাকেই আগে সৌদির টিকিট দিচ্ছে বিমান

ভিসার মেয়াদ দেখে অগ্রাধিকার ভিত্তিতে সৌদিপ্রবাসীদের টিকিট রি-ইস্যু করছে বিমান বাংলাদেশ। আজ শনিবার সৌদি আরবগামী ফ্লাইটের টিকিটের প্রত্যাশায় বিমান বাংলাদেশ এয়ারলাইনস ও সৌদি এয়ারলাইনসের কার্যালয়ে সকাল থেকে ভিড় করে দেশে আটকে পড়া সৌদিপ্রবাসীরা । সৌদি এয়ারলাইনস বিমান বাংলাদেশ থেকে টিকেট প্রত্যাশীদের সংগ্রহ করা টোকেন অনুযায়ী টিকিট রি-ইস্যু করছে।

রাজধানীর মতিঝিলে বিমান ও কারওয়ান বাজারে সৌদি এয়ারলাইনসের কার্যালয় থেকে টিকিট দেওয়া শুরু হয়। তবে টিকিটের প্রত্যাশায় ভোর থেকেই এই দুই বিমান সংস্থার কার্যালয়ে ভিড় করেন সৌদিপ্রবাসী।

আজ শনিবার ২৬ ও ২৭ সেপ্টেম্বরের রিয়াদ রুটের রিটার্ন টিকিটধারীদের টিকিট দেওয়া হয়। তবে এর বাইরেও অন্যান্য তারিখের টিকিটধারীরাও বিমান কার্যালয়ে ভিড় করেন।

দুপুরে হাত মাইকে ঘোষণা করা হয় যে, যাদের ভিসার মেয়াদ দুদিন আছে, তাদের রোববার টিকিট দেওয়া হবে। বিমান বাংলাদেশ যাঁদের ভিসার মেয়াদ কম তাদেরকে আগে টিকিট দিচ্ছে।

সৌদি এয়ারলাইনস কার্যালয় থেকে ডি-১০০ ও ডি-২০০ নম্বরের টোকেনধারীদের টিকিট রি-ইস্যু করা হয়েছে। এ ছাড়া আগের দিন শুক্রবার যাঁরা সিরিয়ালে ছিলেন, এমন টোকেনধারীদের টিকিট দেওয়া হয়। আজ সব মিলিয়ে সৌদি এয়ারলাইনস ৩০০ জনের টিকিট রি-ইস্যু করেছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট