চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

কার ছিনতাই, গ্রেপ্তার ৩

২৫ সেপ্টেম্বর, ২০২০ | ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কার ছিনতাই, গ্রেপ্তার ৩

নগরীর পাঁচলাইশে যাত্রীবেশে চালককে ফেলে দিয়ে ছিনতাই হওয়া একটি প্রাইভেটকার উদ্ধার করেছে ফেনীর সোনাগাজী থানা পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হল- সুমন বড়ুয়া (২১), রাজিব হোসেন ইমন (২০) ও আরিফুর রহমান (১৯)। ভুক্তভোগী গাড়িচালক খোরশেদ আলম চট্টগ্রামের ফটিকছড়ির উত্তর নিছিন্দা গ্রামের মরহুম নূর আলমের ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালী যাওয়ার কথা বলে চট্টগ্রামের পাঁচলাইশ থেকে একটি প্রাইভেটকার ভাড়া করে তিন যুবক। পথিমধ্যে তারা সোনাগাজীর সীমান্ত এলাকা ফাজিলের ঘাট রোডের নির্জন স্থানে পৌঁছলে রাত ৯টার দিকে চালক খোরশেদ আলমের গলায় ও মুখে গামছা বেঁধে গাড়ি থেকে সড়কে ফেলে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ, ছাত্রলীগের নেতাকর্মী ও স্থানীয়র উপজেলার ডাকবাংলো, কাজীরহাট, কুঠিরহাটসহ কয়েকটি সড়কে পাহারা বসান। বিষয়টি বুঝতে পেরে ছিনতাইকারীরা রাত ১০টার দিকে মঙ্গলকান্দি ইউনিয়নের বখতার মুন্সিবাজার এলাকায় প্রাইভেটকারটি রেখে পালিয়ে যায়। পরে গাড়িচালকের দেয়া তথ্যানুযায়ী, প্রাইভেট কারটি শনাক্ত করে উদ্ধার করা হয়।

পুলিশ রাতভর অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের একটি জঙ্গল থেকে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাইভেট কারের মালিক এ ব্যাপারে পাঁচলাইশ এলাকার ইকবাল হোসেন ভূঁইয়া বাদি হয়ে সকালে গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারীর নাম উল্লেখ করে সোনাগাজী থানায় মামলা করেছেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 146 People

সম্পর্কিত পোস্ট