চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

ইউএনও ওয়াহিদাকে জনপ্রশাসনে ওএসডি, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে

১৯ সেপ্টেম্বর, ২০২০ | ৬:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইউএনও ওয়াহিদাকে জনপ্রশাসনে ওএসডি, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমকে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। একইসাথে তার স্বামী মো. মেজবাউল হোসেনকেও ঢাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগে জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে। মেজবাউল হোসেন বর্তমানে রংপুরের পীরগঞ্জে ইউএনও হিসেবে কর্মরত।

গত বুধবার (১৬ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্তের কথা জানায়। ওয়াহিদা খানম ও তার স্বামী মেজবাউল হোসেন দু’জনেই ৩১তম বিসিএসে প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

প্রসঙ্গত, ইউএনওর সরকারি বাসায় ঢুকে গত ২ সেপ্টেম্বর গভীররাতে দুর্বৃত্তরা ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর আলীকে (৭০) হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। বর্তমানে ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস এন্ড হসপিটালে ওয়াহিদা খানম ও রংপুরের একটি হাসপাতালে তার বাবার চিকিৎসা চলছে। হামলার এই ঘটনায় একাধিক ব্যক্তিকে আটক করা হলেও সর্বশেষ পুলিশের তদন্ত অনুযায়ী, ইউএনও ওয়াহিদা খানমের অফিসের রবিউল ইসলাম নামে চতুর্থ শ্রেণির এক কর্মচারী এই হামলা চালিয়েছেন। পুলিশ রবিউলকেও গ্রেপ্তার করেছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 118 People

সম্পর্কিত পোস্ট