চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আল্লামা শফীর মৃত্যুতে আমীর খসরুর শোক

আল্লামা শফীর মৃত্যুতে আমীর খসরুর শোক

নিজস্ব প্রতিবেদক

১৮ সেপ্টেম্বর, ২০২০ | ১০:৫৫ অপরাহ্ণ

হেফাজত ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। এক শোকবার্তায় আমীর খসরু মরহুমের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, আল্লামা শফী সাহেব চট্টগ্রামের একজন সর্বজন শ্রদ্ধেয় আলেম ছিলেন। চট্টগ্রামে ধর্মীয় শিক্ষা ও ইসলাম ধর্মের প্রচারে তিনি গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। ধর্মীয় শিক্ষায় তার অবদানের কথা চট্টগ্রামবাসী আজীবন মনে রাখবে। তার মৃত্যুতে যে অপূরণীয় ক্ষতি হলো তা সহজে পূরণ হওয়ার নয়।

এছাড়া শোকবার্তায় আমীর খসরু বিশিষ্ট এই আলেমে দ্বীনের শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে মহান আল্লাহর নিকট মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে অসুস্থ হয়ে পড়েন চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার সদ্যবিদায়ী মহাপরিচালক আল্লামা শফী। পরে রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকালে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা মেডিকেল বোর্ডে বসেন। দেশের শীর্ষস্থানীয় এ আলেমের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে আজ বিকেলে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে গিয়ে তাকে ঢাকার আজগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০৪ বছর বয়সে আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট