চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স বন্ধ হচ্ছে না
বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স বন্ধ হচ্ছে না

৯ সেপ্টেম্বর, ২০২০ | ১০:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স বন্ধ হচ্ছে না

গত ১ সেপ্টেম্বর থেকে বসুন্ধরা সিটি শপিংমলের স্টার সিনেপ্লেক্সের সর্ববৃহৎ আউটলেটটি বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা দেয় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। কারণ হিসেবে দেখানো হয় বসুন্ধরা কর্তৃপক্ষ ভাড়ার চুক্তিপত্রের মেয়াদ আর বাড়াতে চায় না। তবে সুখবর আসছে সিনেমাপ্রেমীদের জন্য।

জানা গে‌ছে, বসুন্ধরা কর্তৃপক্ষের স‌ঙ্গে চুক্তি নবায়ন করার সম্ভাবনার দেখা পেয়েছে স্টার সিনেপ্লেক্স। আগামীকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে সে কথা জানা‌বে। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের ফলপ্রসূ আলোচনা হয়েছে। ফলে ১০ সেপ্টেম্বর চুক্তি নবায়নের মাধ্যমে এই শপিংমলের একই জায়গায় স্টার সিনেপ্লেক্স থাকছে। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বিষয়টি তাকে নিশ্চিত করেছেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে স্টার সিনেমাপ্লেক্সের মিডিয়া-বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। বলেন, আপাতত আমরা কিছুই বলতে পারছি না। আগামীকাল এটি বলতে পারব।

উল্লেখ্য, মার্কেট মালিকের পক্ষ থেকে আগস্ট মাসের শেষ সপ্তাহে ফ্লোর ছাড়ার নোটিশ পায় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। চলতি বছরের অক্টোবর পর্যন্ত চুক্তির মেয়াদ ছিল তাদের। এমন খবরে চলচ্চিত্র শিল্পে নেমে আসে হতাশা। সাধারণ দর্শক থেকে মিডিয়া সংশ্লিষ্ট বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানায়।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 185 People

সম্পর্কিত পোস্ট