চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

চুরির জন্য ইউএনও’র ওপর হামলা বিশ্বাসযোগ্য নয়: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

৮ সেপ্টেম্বর, ২০২০ | ৮:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চুরির জন্য ইউএনও’র ওপর হামলা বিশ্বাসযোগ্য নয়: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার পেছনে চুরির ঘটনা বিশ্বাসযোগ্য না হয়নি। তাই এই হামলার কারণ কী, কারা এর সঙ্গে জড়িত ও গডফাদার কে, তা খুঁজে বের করতে গোয়েন্দা সংস্থাকে নির্দেশ দেয়া হয়েছে। আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) আইনশৃঙ্খলা-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইনশৃঙ্খলা-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক হয়।

মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, ইউএনওদের নিরাপত্তায় ইতিমধ্যে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন থেকে পুরো উপজেলা কমপ্লেক্স সিসিটিভির আওতায় এনে সেখানে সারারাত পাহারাদার নিয়োগ করা হবে।

প্রসঙ্গত, ঘোড়াঘাটের ইউএনও’র সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে গত বুধবার (২ সেপ্টেম্বর) মধ্যরাতে দুর্বৃত্তরা তাঁর শয়নকক্ষে ঢুকে পড়েন। এর আগে দুর্বৃত্তরা ওই বাসভবনের নিরাপত্তা প্রহরীকে বেঁধে প্রহরীকক্ষে তালা দিয়ে আটকে রাখেন। পরে সকালে স্থানীয়রা বাড়িতে খোঁজ নিয়ে দেখেন আহতাব্স্থায় ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা পড়ে আছেন। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ইউএনও, তাঁর বাবা ও প্রহরীকে উদ্ধার করে। আহত বাবা-মেয়েকে গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে গুরুতর আহত ওয়াহিদাকে বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি এখন ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস এন্ড হসপিটালে ও তার বাবা রংপুর মেডিকেল কলেজে (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 150 People

সম্পর্কিত পোস্ট