চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মাশরাফির ব্রেসলেট নিলামের টাকায় নির্মিত হবে হাসপাতাল

মাশরাফির ব্রেসলেট নিলামের টাকায় নির্মিত হবে হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক

৪ সেপ্টেম্বর, ২০২০ | ৫:১২ অপরাহ্ণ

ক্রিকেটার মাশরাফির ব্রেসলেট নিলামের অর্থ দিয়ে ১০ শয্যাবিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে আজ এ ঘোষণা দেয়া হয়। এ সময় শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক ও থায়রো কেয়ার সেন্টারে কেক কাটা, আলোচনা সভা এবং গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে বিশেষায়িত হাসপাতাল নির্মাণের ঘোষণার মধ্যদিয়ে ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. শামীমূল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক সাংসদ ও আওয়ামী লীগ নেতা এডভোকেট সাঈফ হাফিজুর রহমান খোকন, স্পেকটা হেক্সা গ্রুপের চেয়ারম্যান আকরামুজ্জামানু, গ্রুপের পরিচালক আহসানুজ্জামান, আব্দুল মুকিত লাভলু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, ফাউন্ডেশনের স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা এডভোকেট রেজাউল খবির রাজু, ডা. আলিমুজ্জামান সেতু, হোসাইন আহম্মেদ সোহান প্রমুখ।

সভায় ঘোষণা দেয়া হয়, ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার কর্মহীন হয়ে পড়া খেলোয়াড় এবং করোনা প্রতিরোধে মাশরাফি বিন মর্তুজার ব্যবহৃত ব্রেসলেট নিলামের ৪২ লাখ টাকার একটি অংশ খরচ করা হয়েছে। বাকি ২৫ লাখ টাকা ও নড়াইলের কয়েক ব্যক্তি ও সংগঠনের আর্থিক সহায়তায় ১০ শয্যাবিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল নির্মাণ করবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। ২৪ ঘণ্টা বিশেষজ্ঞ চিকিৎসকের উপস্থিতিতে বিশেষায়িত ওই হাসপাতালে স্বল্প খরচে সাধারণ মানুষদের স্বাস্থ্যসেবা দেয়া হবে। সরকারি অনুমোদন পেলেই হাসপাতালের নির্মাণ কাজ শুরু হবে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট