চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

আবারও বিএসএফ’র গুলি, বাংলাদেশি যুবক নিহত

৩ সেপ্টেম্বর, ২০২০ | ৭:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আবারও বিএসএফ’র গুলি, বাংলাদেশি যুবক নিহত

কুড়িগ্রামের নাগেশ্বরীর পাখিউড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম ছবিল উদ্দিন (৩৬)। পাখিউড়া সীমান্তের আন্তর্জাতিক পিলার ১০৩৯-এর সাব-পিলার ৪/৫-এর মাঝামাঝি স্থানে আজ বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত ছবিল উদ্দিন নারায়ণপুর ইউনিয়নের আইড়মারীচর গ্রামের বাসিন্দা মুসা আলীর ছেলে।

নারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান জানান, রাখাল ছবিল উদ্দিন তার সহযোগীদের সঙ্গে বৃহস্পতিবারে ভোররাতে পাখিউড়া সীমান্ত দিয়ে ভারতের আসাম রাজ্যের মন্ত্রীরচর এলাকায় গরু আনতে যান। এ সময় তাদের লক্ষ্য করে বিএসএফ-৪১ ব্যাটালিয়নের সদস্যরা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ছবিল উদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। পরে সহযোগীরা তাকে সেখান থেকে দেশের অভ্যন্তরে বাড়িতে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম বিজিবি-২২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ জামাল হোসেন বলেন, নারায়ণপুর পাখিউড়া সীমান্তে গুলির শব্দ পাওয়া গেছে বলে জানতে পেরেছি। তবে বিজিবি’র টহলরত দল সীমান্তে কোনো মরদেহ পায়নি।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 106 People

সম্পর্কিত পোস্ট