চট্টগ্রাম মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

সর্বশেষ:

২ সেপ্টেম্বর, ২০২০ | ১:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

খুলনায় মুদি দোকানি হত্যার দায়ে ৪ জনের ফাঁসি

খুলনার রূপসা উপজেলার ইলাইপুর গ্রামের মাদ্রাসাছাত্র ও মুদি দোকানি মুসা শিকদার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসির রায় দিয়েছে আদলত।  এছাড়া তাদের ১০ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার(২ সেপ্টেম্বর) সাড়ে ১১টায় খুলনা জেলা ও দায়রা জজ মো. মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন।  

অভিযোগে সংশ্লিষ্টতা প্রমাণিত না হওয়ায় মামলার আসামিদের মধ্যে দুই জনকে বিচারক খালাস দিয়েছেন বলে এ আদালতের পিপি এনামুল হক জানান। 

রায় ঘোষণার পর সাজাপ্রাপ্ত চার আসামিকে আদালত থেকে কারাগারে নিয়ে যাওয়া হয়। আসামিরা হচ্ছেন- বনি আমিন শিকদার, রাহিম শেখ, রাজু শিকদার ও নুহু শেখ। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় আসামি সিরাজ শিকদার ও তার ভাই জসিম শিকদারকে খালাস দেওয়া হয়েছে।

আইনজীবীরা জানান, ২০১৮ সালের ২০ সেপ্টেম্বর সকালে রূপসা উপজেলার আঠারোবেকী নদী থেকে পুলিশ মুসা শিকদারের মরদেহ উদ্ধার করে। মুদি দোকানে বাকি খাওয়াকে কেন্দ্র করে বিরোধের জের ধরে মুসাকে আসামিরা শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দিয়েছিল।

এ ঘটনায় নিহতের বাবা মুস্তাকিম শিকদার ২৭ সেপ্টেম্বর আদালতে অভিযোগ দায়ের করেন। আদালতের নির্দেশে ২০১৯ সালের ১৫ জানুয়ারি রূপসা থানায় হত্যা মামলা রেকর্ড হয়। মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এসআই মুক্ত রায় চৌধুরী ছয়জনকে আসামি করে ২০১৯ সালের ৩০ মে আদালতে চার্জশিট দাখিল করেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 225 People

সম্পর্কিত পোস্ট