চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২৬ আগস্ট, ২০২০ | ৭:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভারতীয় অনলাইন জুয়ায় সর্বস্বান্ত হচ্ছেন বাংলাদেশিরা

ভারতের মেঘালয়ভিত্তিক অনলাইন জুয়ার প্ল্যাটফর্ম ‘শিলং তীর’র বিস্তার ঘটছে বাংলাদেশেও। আজ বুধবার রাজধানীর গুলশান ও নেত্রকোনা এলাকায় অভিযান চালিয়ে অলাইন জুয়া শিলং তীরের চার এজেন্টকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শামিম মিয়া (৩০), মো. আব্দুল আলী (৩১), মো.এরশাদ মিয়া (২৯) ও মো. সোহাগ মিয়া (২৭)। এ সময় তাদের কাছ থেকে ছয়টি মোবাইল, একটি রেজিস্টার খাতা, ১-৯৯ পর্যন্ত নম্বর বিশিষ্ট চারটি চার্ট সংবলিত ব্যবহৃত শিট এবং পাঁচটি অব্যবহৃত চার্ট সংবলিত শিট জব্দ করা হয়।

অর্গানাইজড ক্রাইম ইনভেস্টিগেশনের সহকারী কমিশনার (এসি) নাজমুল হক জানান, ১৯৯০ সালে সিলেটের সীমান্তবর্তী ভারতের শিলং ও গৌহাটি এলাকা থেকে চালু হয় এই জুয়া খেলা। এরপর পর্যায়ক্রমে জুয়া খেলাটি ছড়িয়ে পড়ে সিলেটের বিভিন্ন প্রান্তে। সিলেটের অনেককে সর্বস্বান্ত করে জুয়াটি বিস্তার করে নেত্রকোনা জেলায়। নেত্রকোনা হয়ে ঢাকায় শিলং তীর বিস্তার করছে এমন তথ্যের ভিত্তিতে গুলশানের কালাচাঁদপুর এলাকা থেকে শামিম ও আব্দুল আলীকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী, নেত্রকোনার কলমাকান্দা থেকে এরশাদ ও সোহাগকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 222 People

সম্পর্কিত পোস্ট