চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ড্রেনের পানিতে ভাসছে টাকা, ফেসবুকে তোলপাড়
ড্রেনের পানিতে ভাসছে টাকা, ফেসবুকে তোলপাড়

২২ আগস্ট, ২০২০ | ১০:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ড্রেনের পানিতে ভাসছে টাকা, ফেসবুকে তোলপাড়

ড্রেনের ময়লা পানিতে টাকা ভেসে যাওয়ার খবরে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাজশাহী নগরীর রেলওয়ে অফিসার্স মেস ভবনের সামনের ড্রেনে আজ শনিবার (২২ আগস্ট) দুপুরে ৫ টাকার নোট থেকে শুরু করে ১০০০ টাকার পর্যন্ত এসব নোট ভেসে যেতে দেখা যায়।

তবে ভেসে যাওয়া টাকাগুলো নাকি নগরীর শিরোইল এলাকায় অবস্থিত রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের কার্যালয়। সেগুলো পুরোনো কাগজপত্রের ভেতর ছিল। কাগজের সঙ্গে খেয়াল না করে আজ দুপুরে সেখান থেকেই টাকাগুলোও ফেলে দেয়া হয়েছিল বলে জানা গেছে। তবে ফেসবুকে খবর ছড়িয়ে পড়ে, এগুলো দুর্নীতি করে জমানো টাকা। তাই ভয়ে ড্রেনে ফেলে দেয়া হয়েছে। এ খবর শুনে ড্রেনের কাছে ছুটে যান পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরাও। পরে টাকার রহস্য খুঁজে পান তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রেনে ১০০০, ৫০০, ১০০, ২০, ১০ ও ৫ টাকার নোট পাওয়া গেছে। টাকা ভাসতে দেখে প্রথমে একজন এবং পরে একে একে অনেক মানুষ নেমে পড়েন ড্রেনে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। প্রথমে টাকা কোথা থেকে এলো তা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হলেও পরে এর রহস্য জানা যায়।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটো বলেন, কাগজের ভেতর টাকা থাকতে পারে এমন ধারণা ছিল না। আমরা খুবই বিব্রত।

তিনি আরও বলেন, কাগজগুলো ২০১০ সালের আগের। পঁচে গেছে বলে পোড়ানোর উপায় ছিল না। তাই ড্রেনে ফেলে দেয়া হয়। পরে ড্রেনে টাকা পাওয়ার খবর শুনে আমরাও সেখানে গিয়ে তারপর ঘটনা দেখি। সব মিলিয়ে দুই-তিন হাজার টাকা থাকতে পারে। কিন্তু লাখ লাখ টাকার খবর ছড়িয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট