চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সাকিবের মেয়েকে নিয়ে আপত্তিকর মন্তব্য: ৬ জন নজরদারিতে
সাকিবের মেয়েকে নিয়ে আপত্তিকর মন্তব্য: ৬ জন নজরদারিতে

২২ আগস্ট, ২০২০ | ৫:৫৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সাকিবের মেয়েকে নিয়ে আপত্তিকর মন্তব্য: ৬ জন নজরদারিতে

বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের মেয়েকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় সন্দেহভাজন ৬ জনের ফেসবুক আইডি শনাক্ত করে তাদেরকে নজরদারিতে রাখা হয়েছে।

আজ শনিবার (২২ আগস্ট) এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম।

উল্লেখ্য, সম্প্রতি সূর্যমুখী খেতের মাঝ দিয়ে চলে যাওয়া মেঠোপথে হাস্যোজ্জ্বল সাকিবের বড় মেয়ে আলাইনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ক্রিকেটার সাকিবের পেজে পোস্ট করা ওই ছবি ঘিরে কয়েকজন চরম আপত্তিকর মন্তব্য করেন। পরে সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পেজ থেকে ছবিটি সরিয়ে ফেলা হয়।

এদিকে, ওই মন্তব্যগুলো নিয়ে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় রীতিমত তোলপাড় চলছে। ছবিটির কমেন্টে করা সেসব মন্তব্যগুলো সামনে এনে মন্তব্যকারীদের ধিক্কার জানিয়ে পোস্ট দিচ্ছেন কেউ কেউ।

অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম জানান, যেহেতু ফেসবুকের আইডি দিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যগুলো করা হয়েছে তাই আইডিগুলোর পেছনে কারা রয়েছেন, তাদের আমরা ধরতে চাচ্ছি বলেই আইডিগুলো পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণ করা হচ্ছে।

তবে আইডিগুলো ফেক হবার সম্ভাবনা রয়েছে আবার কাউকে ফাঁসানোর জন্য উদ্দেশ্যপ্রণোদিতও হতে পারে বলে ধারণা করছেন পুলিশ। সবদিকই পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করে পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানান পুলিশ।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 96 People

সম্পর্কিত পোস্ট