চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

আজ রাতে দেশে ফিরছেন সেই রায়হান কবির
আজ রাতে দেশে ফিরছেন সেই রায়হান কবির

২১ আগস্ট, ২০২০ | ৯:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আজ রাতে দেশে ফিরছেন সেই রায়হান কবির

মালেশিয়ায় গ্রেপ্তার বাংলাদেশি যুবক রায়হান কবির দেশে ফিরছেন আজ শুক্রবার (২১ আগস্ট) রাতেই। মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কুয়ালালামপুরের স্থানীয় সময় রাত ১১টায় তিনি রওনা দেবেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ সময় রাত ১টায় অবতরণের কথা রয়েছে তার।

রায়হানের আইনজীবী সুমিতা শান্তিনি কিষনা শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুত্রজায়া ইমিগ্রেশন অফিস থেকে আজ রাতে তাকে সরাসরি বিমানবন্দরে নেয়া হবে। সব প্রক্রিয়া শেষ করে স্থানীয় সময় রাত ১১টায় তাকে বিমানে তোলা হবে। মালয়েশিয়া পুলিশ তার বিরুদ্ধে কোনো অভিযোগ না আনায় তাকে আর কোনো আইনি ঝামেলায় পড়তে হবে না।

রায়হানের বাবা শাহ আলম বলেন, ছেলের জন্য অপেক্ষা করে আছি। এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো না।

প্রসঙ্গত, গত মাসে মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে আল জাজিরা টেলিভিশনের একটি প্রতিবেদনে সাক্ষাৎকার দেন বাংলাদেশি রায়হান কবির। ওই প্রতিবেদনে করোনা মোকাবেলায় মালয়েশিয়া সরকারের নেয়া পদক্ষেপে সেখানকার অভিবাসীরা বৈষম্যের শিকার হচ্ছেন বলে তিনি অভিযোগ করেন। পরে গত ২৪ জুলাই রায়হান কবিরকে গ্রেপ্তার করা হয়। ১৪ দিন জিজ্ঞাসাবাদের পর গত ৬ আগস্ট পুলিশ তাকে আদালতে হাজির করে। পুলিশ ১৪ দিনের রিমান্ড চাইলে ১৩ দিন মঞ্জুর করে আদালত।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 88 People

সম্পর্কিত পোস্ট