চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সাকিবের মেয়ের ছবিতে আপত্তিকর মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট, ২০২০ | ৯:১০ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব আল হাসানের মেয়ের ছবিতে আপত্তিকর মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ। আজ শুক্রবার (২১ আগস্ট) ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগের উপকমিশনার আ ফ ম আল কিবরিয়া গণমাধ্যমকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশ আপত্তিকর মন্তব্যকারীদের ব্যাপারে খোঁজখবর শুরু করেছে। শিশুটিকে নিয়ে করা আপত্তিকর মন্তব্য পুলিশের চোখে পড়েছে। যে যে আইডি থেকে এ ধরনের মন্তব্য করা হয়েছে সেগুলো শনাক্তের কাজ চলছে। শনাক্ত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাকিব আল হাসান এ ব্যাপারে পুলিশের সঙ্গে যোগাযোগ না করলেও পুলিশ স্বপ্রণোদিত হয়ে কাজটি করছেন বলে তিনি জানান।

দুই পাশে সূর্যমুখীর খেত, মাঝখানে পায়ে চলা পথ। ঝুঁটিতে ফুল গুঁজে হাসিমুখে দাঁড়িয়ে থাকা শিশুকন্যার ওই ছবিটি এখন নেই সাকিব আল হাসান ও তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ফেসবুক পেজে। ক্ষুব্ধ ফেসবুক ব্যবহারকারীদের অনেকেই আপত্তিকর মন্তব্যকারীদের নারী ও শিশু নিপীড়ক বলেও মন্তব্য করেন। তাঁরা কঠোর শাস্তিও চাইছেন।

শাহিন আলম, ড্রিমলেস কিং রেজোয়ান, আবরার শাহরিয়ার, শাহ মো. আবদুল্লাহ, নিউটন তরফদার ও বিনিয়াস হাসদা নামের কয়েকটি ফেসবুক অ্যাকাউন্ট চিহ্নিত করে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন অনেক ফেসবুক ব্যবহারকারী।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট