চট্টগ্রাম রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

১৮ আগস্ট, ২০২০ | ১০:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পর্বতারোহী রত্নাকে গাড়িচাপা দেয়া ‘ঘাতক’ গ্রেপ্তার

পর্বতারোহী রত্নাকে চাপা দেয়া মাইক্রোবাসটি জব্দ করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। এ সময় ঘাতক চালককেও গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (১৮ আগস্ট) রাজধানীর ইব্রাহীমপুর থেকে গাড়িটি জব্দ করা হয়েছে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী সংবাদমাদ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশের তেজগাঁও বিভাগ জানায়, ঢাকা মহানগরের বিভিন্ন এলাকার প্রয়োজনীয় সিসিটিভি ফুটেজ সংগ্রহে জন্য তিনটি পৃথক টিম গঠন করা হয়। কালো মাইক্রোবাসটির সম্ভাব্য যাত্রাপথ ধরে মাইক্রোবাসটির অবস্থান শনাক্তে কাজ শুরু করা হয়। প্রাথমিকভাবে মূল সড়ক, অন্যান্য সড়ক, বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান ও আবাসিক স্থাপনার প্রবেশ পথে থাকা ৩৮২টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে ঘটনার কিছু সময় পূর্ব ও পরে মাইক্রোবাসটির যাত্রাপথ শনাক্তে সক্ষম হয় শেরেবাংলা নগর থানা পুলিশ। এসব ফুটেজ সংগ্রহ করে মাইক্রোবাসটির বেশ কিছু অস্পষ্ট ডিজিটাল নম্বর প্লেটের ছবি পাওয়া যায়। প্রাপ্ত নম্বরগুলো কিছুটা স্পষ্টীকরণপূর্বক প্রাথমিকভাবে ১১২টি মাইক্রোবাসের বিষয়ে কাজ শুরু হয়। চারটি আলাদা টিম গঠন করে বিআরটিএ সহ বিভিন্ন মাধ্যম থেকে এ সব মাইক্রোবাসের মালিকানা, রঙ, সিটের সংখ্যা ও অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহের বিষয়ে দ্বিতীয় পর্যায়ের কাজ শুরু করে শেরেবাংলা নগর থানা পুলিশ। পুলিশের বুদ্ধিমত্তা, ধৈর্যের সমন্বয়ে সর্বোপরি নিবিড়ভাবে পরিচালিত অভিযানে আসে কাঙ্ক্ষিত সাফল্য।

উল্লেখ্য, গত ৭ আগস্ট রাজধানীর সংসদ ভবন এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন লেক রোডে সাইক্লিং করার সময় গাড়ির ধাক্কায় মারা যান তরুণ অভিযাত্রী রেশমা নাহার রত্না।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 242 People

সম্পর্কিত পোস্ট