চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

ফেসবুকে ‘আল-বিদা’ লিখেই ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা
ফেসবুকে ‘আল-বিদা’ লিখেই ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

১৮ আগস্ট, ২০২০ | ১২:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ফেসবুকে ‘আল-বিদা’ লিখেই ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। আজ সোমবার (১৭ আগস্ট) সকালে ইমাম হোসেন নামে ওই শিক্ষার্থী নিজ বাড়িতে আত্মহত্যা করেন। তিনি বেশ কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন বলে তার বন্ধুরা জানান। আত্মহত্যাকারী ইমাম হোসেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, একটি মেয়ের সঙ্গে ইমামের সম্পর্ক ছিল। কিছুদিন আগে সম্পর্কটি ভেঙে যাওয়ায় তা নিয়ে ইমাম ধরেই হতাশায় ভুগছিলেন। গতকাল রাতে নিজের বাড়িতেই এলাকার তিনজন বন্ধুর সঙ্গে অনেক রাত পর্যন্ত আড্ডা দেন ইমাম। সকাল সাড়ে আটটার দিকে ওই তিন বন্ধু বাসা থেকে চলে আসেন। করোনা লকডাউনের বন্ধের মধ্যে কিছুদিন ধরে স্থানীয় কয়েকজন স্কুলছাত্রকে পড়াচ্ছিলেন ইমাম। সোমবার সকাল ৯টার সময় ওই ছাত্ররা ইমামের বাসায় পড়তে যায়। ইমাম তাদের দুই দিনের ছুটি দিয়েছিলেন। কিছু সময় পর দরজা ভেঙে ঘরে ঢুকে তার পরিবারের সদস্যরা ইমনকে ঝুলন্ত অবস্থায় দেখেন।

ইমামের একাধিক ঘনিষ্ঠ বন্ধু জানায়, ইমাম হোসেন দীর্ঘদিন ধরে হতাশাগ্রস্ত ছিলেন। প্রেমঘটিত কারণ থেকে তিনি আত্মহত্যা করতে পারেন। কিছুদিন ধরেই ফেসবুকে আত্মহত্যা বিষয়ক বিভিন্ন পোস্ট দিচ্ছিলেন। বন্ধুরা তাঁকে অনেকবার বোঝানোর চেষ্টাও করেছেন। সর্বশেষ রবিবার ইমাম ফেসবুকে ‘আল-বিদা’ লিখে একটি স্ট্যাটাস দেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 100 People

সম্পর্কিত পোস্ট