চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

জামিন পেলেন টিকটকার ‘অপু ভাই’

জামিন পেলেন টিকটকার ‘অপু ভাই’

নিজস্ব প্রতিবেদক

১৭ আগস্ট, ২০২০ | ১০:১১ অপরাহ্ণ

আলোচিত টিকটকার ‘টিকটক অপু’ ওরফে ‘অপু ভাই’র জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে আজ সোমবার (১৭ আগস্ট) তার আইনজীবী জামিনের আবেদন করলে শুনানি শেষে বিচারক তার জামিন মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (৬ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করলে শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করা হয়।

গত ৪ আগস্ট মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিন দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সড়ক অবরুদ্ধ করে বাদিকে ধারালো অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম, চুরি ও হুমকির অভিযোগে গত ৩ আগস্ট অপুকে গ্রেপ্তার করে উত্তরা পূর্ব থানা পুলিশ। পরে অভিযোগ অপু স্বীকার করেছেন।

উত্তরা পূর্ব থানা জানায়, মামলার এজাহারে ‘অপু ও তার সহযোগীরা বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে সড়কে গাড়ি চলাচল রোধ করে দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত ও গুরুতর জখমসহ চুরি, ভয়ভীতি ও হুমকির অপরাধ করেছে’ উল্লেখ করা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট