চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

জাতীয় শোক দিবসের স্মারক ডাকটিকেট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী
জাতীয় শোক দিবসের স্মারক ডাকটিকেট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী

১৪ আগস্ট, ২০২০ | ১১:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় শোক দিবসের স্মারক ডাকটিকেট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্মারক ডাকটিকেট, উদ্বোধনী খাম ও একটি ডেটা কার্ড অবমুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার (১৪ আগস্ট) সকালে গণভবনে এক অনুষ্ঠানে ১৮টি স্ট্যাম্প (প্রতিটি পাঁচ টাকা) সম্বলিত একটি ৯০ টাকা মূল্যমানের স্ট্যাম্প শিটলেট, ১০ টাকা ও ১০০ টাকা মূল্যের দুটি উদ্বোধনী খাম এবং ৫ টাকা মূল্যের একটি ডেটা কার্ড অবমুক্ত করেন তিনি।

এছাড়া প্রধানমন্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর ছাত্রত্ব পুনর্বহাল স্মরণে একটি ১০ টাকার ডাকটিকেট, ১০ টাকা মূল্যের একটি উদ্বোধনী খাম এবং ৫ টাকা মূল্যের একটি ডেটা কার্ড ও ২৫ শে মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে যথাক্রমে দুটি পৃথক ১০ টাকা মূল্যের ডাক টিকেট, ১০ টাকা মূল্যের দুটি উদ্বোধনী খাম এবং ৫ টাকা মূল্যের দুটি ডেটা কার্ড অবমুক্ত করেন।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার বঙ্গবন্ধুর রাজনৈতিক ও পারিবারিক ছবি সম্বলিত ১০০ স্মারক ডাকটিকেটের একটি বিশেষ এলবাম ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নব্বইতম জন্মবার্ষিকী উপলক্ষে ২০ টাকার স্মরণিকা শিট, ১০ টাকার উদ্বোধনী খাম এবং ৫ টাকার ডেটা কার্ড প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন।

এ সময় অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস, পিএমও সচিব তোফাজ্জল হোসেন মিয়া, প্রেস সচিব ইহসানুল করিম ও বাংলাদেশ ডাকঘরের মহাপরিচালক শুধাংশু শেখর ভদ্র উপস্থিত ছিলেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট