চট্টগ্রাম শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

সর্বশেষ:

পঞ্চগড়ে ভারতীয়দের ধাওয়ায় নদীতে বাংলাদেশি দম্পতির ঝাঁপ, স্বামী নিখোঁজ
পঞ্চগড়ে ভারতীয়দের ধাওয়ায় নদীতে বাংলাদেশি দম্পতির ঝাঁপ, স্বামী নিখোঁজ

২৯ জুলাই, ২০২০ | ৯:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পঞ্চগড়ে ভারতীয়দের ধাওয়ায় নদীতে বাংলাদেশি দম্পতির ঝাঁপ, স্বামী নিখোঁজ

ভারতীয় নাগরিকের ধাওয়া খেয়ে পঞ্চগড়ের সদর উপজেলায় করতোয়া নদীতে ঝাঁপ দেয় এক দম্পতি। এ ঘটনায় স্বামী লতিফুল ইসলাম ওরফে কমলেস (৪২) নিখোঁজ হলেও তার স্ত্রী সাহেদা বেগমকে (৩৮) নদী থেকে উদ্ধার করা হয়েছে।

উপজেলার মীরগড় সীমান্তে গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) সন্ধ্যায় মীরগড় সীমান্তে এ ঘটনা ঘটে। নিখোঁজ লতিফুলের বাড়ি জেলার সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের পশ্চিম মীরগড় এলাকার মরহুম তজমদ্দিনের ছেলে। পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

ধাক্কামারা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাহের আলী জানান, ওই দম্পতি বিকেলে ভারতীয় সীমান্তের কাছে ঘাস কাটতে যান। এ সময় ভারতীয় চা বাগানের ভারতীয় নাগরিকরা তাদের গুলাল গুলতি ও দা নিয়ে ধাওয়া করলে তারা প্রাণভয়ে করতোয়া নদীতে ঝাঁপ দেন। পরে এলাকাবাসী সাহেদাকে নদী থেকে উদ্ধার করে। কিন্তু নদীতে পানি ও স্রোত বেশি থাকায় লতিফুল ওরফে কমলেস নিখোঁজ হন। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। ভারতীয় সীমান্ত এলাকায় হওয়ায় তারা উদ্ধার অভিযান শুরু করতে পারেননি। বর্তমানে সাহেদা সুস্থ আছেন।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, করতোয়া নদীর ওই অংশটি ভারতীয় এলাকা হওয়ায় উদ্ধার অভিযান শুরু করা যায়নি।

এ বিষয়ে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক খন্দকার আনিসুর রহমান বলেন, বিভিন্ন রকম তথ্য পাওয়া যাচ্ছে। কেউ বলছেন, তারা গোসল করতে গিয়ে একজন নিখোঁজ হয়েছেন, আবার কেউ বা বলছেন, ঘাস কাটতে গিয়ে ভারতীয়দের তাড়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন। তবে সেখানে কী ঘটেছিল সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। প্রকৃত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। শিগগিরই প্রকৃত ঘটনা জানা যাবে।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 127 People

সম্পর্কিত পোস্ট